মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

লঞ্চ দুর্ঘটনার সেই ভয়াবহ মুহূর্ত (ভিডিও)

সংগৃহীত ছবি

তরফ নিউজ ডেস্ক : রাজধানীর বুড়িগঙ্গা নদীতে লঞ্চডুবির ঘটনায় এখন পর্যন্ত ৩০ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এরমধ্যে আটজন নারী, তিনজন শিশু এবং ১৯ জন পুরুষ রয়েছেন। নিখোঁজদের সন্ধানে এখনও উদ্ধার কাজ অব্যাহত রয়েছে।

এ ঘটনায় পাঁচ সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে নৌপরিবহন মন্ত্রণালয়।

মুন্সিগঞ্জ কাঠপট্টি থেকে প্রায় ১০০ জন যাত্রী নিয়ে লঞ্চটি ঢাকায় আসছিল। সকাল সাড়ে ৯টার দিকে ফরাশগঞ্জ ঘাট সংলগ্ন কুমিল্লা ডক এরিয়ায় ময়ূরী-২ লঞ্চ পেছনের দিকে ধাক্কা দিলে মর্নিংবার্ড লঞ্চটি ডুবে যায়।

লঞ্চডুবির সেই ভয়াবহ মুহূর্তটি নদী তীরে স্থাপন করা একটি সিসি ক্যামেরায় উঠে এসেছে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে ময়ূরী-২ নামের একটি বড় লঞ্চ মর্নিং বার্ড নামের ওই ছোট লঞ্চটিকে ধাক্কা দিলে মুহূর্তেই এই দুর্ঘটনা ঘটে। মাত্র কয়েক সেকেন্ডের ব্যবধানে লঞ্চটি নদীতে ডুবে যায়।

ভিডিও: সিসিটিভি ফুটেজে সেই লঞ্চ দুর্ঘটনার দৃশ্য- সময় টেলিভিশনের সৌজন্যে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com